বিক্রয়ে গাড়ি বুকিং দিলে ৫০ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক!

বিক্রয়ে গাড়ি বুকিং দিলে ৫০ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক!

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয়ডট কম, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও বহুল পরিচিত গাড়ি ব্র্যান্ড টয়োটার সাথে চুক্তিবদ্ধ হয়েছে।এর মাধ্যমে গ্রাহকরা এখন বিক্রয় থেকে টয়োটার ব্র্যান্ড নিউ গাড়ি কিনতে পারবেন।
বিক্রয়ে গাড়ি বুকিং দিলে ৫০ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক!সোমবার দুপুরে রাজধানীর ডেইলি স্টার সেন্টারে বিক্রয় এবং টয়োটার মধ্যে এই চুক্তি স্বাক্ষর হয়। অনুষ্ঠানে জানানো হয়, বিক্রয়-এর মাধ্যমে টয়োটা করোলা অ্যালটিস গাড়ি কিনলেই গ্রাহকরা পাবেন ৫০ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

এতে উপস্থিত ছিলেন বিক্রয়ডটকম-এর মার্কেটিং অ্যান্ড অ্যাড সেল্স ডিরেক্টর ঈশিতা শারমিন, ভেহিকেল্স অ্যান্ডপ্রোপার্টি হেড ইসা আবরার আহমেদ, ভেহিকেল্স হেড তালুকদার শুভাগ, ভেহিকেল্স সিনিয়র এক্সিকিউটিভ মিজানখান, মার্কেটিং এক্সিকিউটিভ শরিফুল আলম চৌধুরী, টয়োটা-এর হেড অব সেল্স শাহুদ মুসতানসির, করপোরেট সেলস ম্যানেজার রুম্মান রউফ, মার্কেটিং টিম লিডার লুতফুল করিম, মার্কেটিং সিনিয়র অ্যাসিস্টেন্ট ম্যানেজার আতিকুর রহমান সজীব এবং মার্কেটিং সিনিয়র এক্সিকিউটিভ রিফাদ রাসুল খান।

বিক্রয়ডটকম-এর ভেহিকেল্স অ্যান্ড প্রোপার্টি হেড ইসা আবরার আহমেদ বলেন, ‘বিশ্বের সবেচেয়ে বিশ্বস্ত গাড়িপ্রস্তুতকারী প্রতিষ্ঠান টয়োটার সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা খুবই আনন্দিত। বিক্রয় বাংলাদেশেরসবচেয়ে বেশি গাড়ির তালিকা রয়েছে। সাড়ে তিন লাখেরও বেশি ব্যবহারকারী তাদের পরবর্তী গাড়িটি কিনতে বিক্রয় ডটকম ভিজিট করেন। আমাদের সেবাসমূহ বৃদ্ধির অংশ হিসেবে আমরা টয়োটার সাথে যুক্ত হয়েছি যেখানে, গ্রাহকরা নগদ লাভের সাথে ব্র্যান্ড নিউ টয়োটা করোলা অ্যালটিস গাড়ি কিনতে পারবেন’।

টয়োটা-এর হেড অব সেলস শাহুদ মুসতানসির বলেন, ‘বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে টয়োটা তারগ্রাহকদের জন্য আরও নতুন নতুন সেবা নিয়ে আসার চেষ্টা করে। তার অংশ হিসেবে ঘরে বসেই পছন্দের টয়োটাগাড়ির কেনার সুযোগ করে দিতে আমরা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও বিশ্বস্ত মার্কেটপ্লেস বিক্রয়-এর সাথেযুক্ত হয়েছি। আমাদের এই যাত্রায় বিক্রয়কে পাশে পেয়ে আমরা সত্যিই আনন্দিত’। টয়োটা গাড়ি বিক্রয়ে দেখতে ভিজিট করুন : Bikroy.com/navanatoyota এই ঠিকানায়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment